Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ব্রাহ্মণপাড়ায় অপরাধ নির্মুলে গ্রাম পুলিশদের ওসি’র নির্দেশনা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

আগস্ট ২১, ২০২২, ০৪:১৭ পিএম


ব্রাহ্মণপাড়ায় অপরাধ নির্মুলে গ্রাম পুলিশদের ওসি’র নির্দেশনা

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা উপজেলার ৮টি ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন। রবিবার দুপুরে থানা চত্বরে প্যারেড শেষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় গ্রাম পুলিশদের উদ্দেশ্যে ওসি বলেন, মাদকের ডিলার, বিক্রেতা, সেবনকারী ও ওয়ারেন্টভূক্ত আসামিদের জরুরীভাবে গ্রেপ্তার করতে পুলিশকে সহায়তা করতে হবে। তিনি গ্রাম পুলিশসহ সবার সহযোগিতা কামনা করেন। গ্রাম পুলিশরা তাকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

নিজ নিজ এলাকা অসামাজিক কার্যকলাপ দূর করতে পুলিশকে খবর দেওয়ার আহবান জানিয়ে ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, কোন অপরিচিত লোক এলাকায় দেখা গেলে থানায় খবর দিতে হবে। দিনে ও রাতে গ্রামে পাহারা দিতে হবে। সমগ্র ইউনিয়ন এলাকায় নিরাপত্তা নিশ্চিত করার জন্য দায়িত্ব পালন করবে। কম্পিউটার ও মোবাইল এবং ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে কোন অপরাধ সংঘটিত হওয়ার কোন খবর পেলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এবং থানার অফিসার ইনচার্জকে তা জানাতে হবে।

এসময় তিনি অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় ১১ জন গ্রাম-পুলিশকে পুরুস্কৃত করেছেন। সভায় উপস্থিত ছিলেন থানার এসআই বেলাল উদ্দিনসহ থানা পুলিশের সদস্যবৃন্দ।

কেএস

Link copied!