Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

শোক সভায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ২১, ২০২২, ১১:৫০ পিএম


শোক সভায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

বরিশালে জাতীয় শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া মাাহফিলে সামনে দাঁড়ানো নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।

রোববার (২১ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন সড়কে এই ঘটনা ঘটে। সংঘর্ষে ছাত্রলীগ নেত্রীসহ কয়েকজন আহত হয়েছেন। আহতদের কারো নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী আব্দুস সালাম ও রওনক রহমান জানান, শোক দিবস ও একুশ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রোববার সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডে জেলা ও মহানগর আওয়ামী লীগ শোক সভা ও দোয়ার আয়োজন করে। বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠান চলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশালের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস।

তারা জানান, অনুষ্ঠানের শুরুতে সামনে দাঁড়ানো নিয়ে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এবং ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এ সময় নেতারা তাদের নিবৃত করেন। মোনাজাত শেষে মেয়রসহ অতিথিরা চলে যাওয়ার পরপরই ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

স্থানীয় মাহাফুজুর রহমান জানান, অনুষ্ঠান শেষে দীর্ঘ সময় ধরে মারামারির ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা চেয়ার ভাঙচুর করেন। এক পর্যায় স্থানীয় লোকজন গিয়ে পরিস্থিতি শান্ত করে।

বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না বলেন, ‘অনুষ্ঠান শেষে আমরা সবাই বেরিয়ে গেছি। আমরা অনুষ্ঠানে থাকা অবস্থায় কোনো ঘটনা ঘটেনি। পরে কোনো ঘটনা ঘটেছে কিনা আমার জানা নেই। বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, ‘২১ নম্বর ওয়ার্ডে কোনো ধরণের মারামারির খবর জানা নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ইএফ

Link copied!