Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বরিশালে পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

আগস্ট ২৩, ২০২২, ০৩:৫৫ পিএম


বরিশালে পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু

বরিশালে পৃথকস্থানে পানিতে ডুবে দুই শিশুসহ চার জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের পর থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃতরা ব্যক্তিরা হলেন, বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ড রাজ্জাক স্মৃতি কলোনীর (কেডিসি) বাসিন্দা রিক্সাচালক মো. আমির হোসেন (৫০), বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম ফরিদপুর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা মনির হাওলাদারের ছেলে রুহান (৫) ও তার ভাই সোহান হাওলাদারের ছেলে সাইমুন (৪)।

বরিশাল ফায়ার সার্ভিসের উদ্ধার টিমের লিডার জহির রায়হান জানান, বেলা ১১টার দিকে বরিশাল নগরের কেডিসি ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে যায় রিক্সাচালক আমির হোসেন। এরপর থেকে তার সন্ধান না পেয়ে স্বজনরা ঘাটে এসে তার জামা-কাপর পরে থাকতে দেখে। মৃগী রোগী হওয়ায় সে নদীতে নেমে নিখোঁজ হয়েছে এমন ধারণা পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। সোমবার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে সন্ধ্যা ৬ টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে বলে বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসনাত জামান জানিয়েছেন। 

অপরদিকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী হুমায়ন কবির জানান, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার উত্তর রামপুর গ্রামের নানা বাড়িতে বেড়াতে এসেছিলো অপূর্ব। দুপুর আড়াইটার দিকে মৃগী রোগী অপূর্ব পায়রা নদীর শাখা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে তারা গিয়ে নদীতে তল্লাশী করে বিকেল চারটার দিকে অপূর্বর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়ন চেয়ারম্যান এসএম শফিকুর রহমান ও ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শহীদুল ইসলাম জানান, পশ্চিম ফরিদপুর গ্রামের হাওলাদার বাড়ির দুই ভাই মনির ও সোহানের দুই ছেলে পরিবারের সবার অগোচরে পুকুরে পড়ে ডুবে যায়। পরে তাদের দেখতে না পেয়ে দুপুরে স্থানীয়রা পুকুরে তল্লাশি করে উভয়ের মরদেহ উদ্ধার করে বলে জানান।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি। কিন্তু কোন পরিবার বিষয়টি জানায়নি।

কেএস 

Link copied!