Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

বাহুবলে শিশুকে বলাৎকার, অভিযুক্ত আটক

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২২, ০৪:৪২ পিএম


বাহুবলে শিশুকে বলাৎকার, অভিযুক্ত আটক

হবিগঞ্জের বাহুবলে ৫ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বলাৎকারকারী নুর মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামে।

জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা মেম্বার যাদবপুর গ্রামের বাসিন্দা জোৎস্না বেগমের নতুন একটি বাসা তৈরীর কাজ করছিল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের মহিষদিলং গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রাজ মিস্ত্রী নুর মিয়া (৪০)।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ওই মহিলা মেম্বারের দেবর ফজলু মিয়ার ৫ বছর বয়সী শিশু পুত্র স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র সে, নরপশু নুর মিয়া ওই ছাত্রকে ফুসলিয়ে পরিত্যাক্ত একটি ঘরে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে। শিশুটি সেখান থেকে ফিরে এসে ঘটনাটি তার মা বাবাকে কেঁদে কেঁদে জানায়। তারা তাৎক্ষনিক শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ সময় বলাৎকারকারী নূর মিয়াকে আটক করে জনতা।পরে স্থানীয় ওয়ার্ড মেম্বার মর্তুজ আলী লিটন ঘটনাস্থলে এসে বিষয়টি জেনে পুটিজুরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলীকে অবগত করে বাহুবল মডেল থানা পুলিশকে জানায়।খবর পেয়ে পুটিজুরী তদন্ত কেন্দ্রের এএসআই ওয়াসিম খানের নেতৃত্বে একদল পুলিশ এসে বলৎকার নুর মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই শিশুর পিতা মোঃ ফজলু মিয়া বাদী হয়ে নুর মিয়ার বিরুদ্ধে বাহুবল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িত শিশু বলৎকারকারী নুর মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন এলাকাবাসী।

এব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নুর মিয়াকে আটক করা হয়েছে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কেএস 

Link copied!