Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

প্রাইভেট না পড়ায় শিক্ষকের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

মদন (নেত্রকোনা) প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২২, ০৮:৫৫ পিএম


প্রাইভেট না পড়ায় শিক্ষকের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ

নেত্রকোনার মদনে শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় শ্রেণীকক্ষে বই না আনার অজুহাতে ছাত্রীদের ইভটিজিং করার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক নুরুল আমিন আজাদের বিরুদ্ধে। মঙ্গলবার উপজেলার জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এ ঘটনা ঘটে। ওই দিন ভোক্তভোগী এক ছাত্রীর বাবা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ইংরেজি শিক্ষক নুরুল আমিন আজাদের কাছে প্রাইভেট না পড়ায় তিনি শ্রেণী কক্ষে ছাত্রীদের শ্রেণী কক্ষে বই না নিয়ে আসার অজুহাতে ছাত্রীদের বিভিন্ন কটূক্তিমূলক ও ইভটিজিং মূলক কথা বলেন। ফলে শিক্ষার্থীরা লজ্জায় মানসিক ভাবে ভেঙে পড়েছে।

অভিযুক্ত শিক্ষক জানান, আমাদের বিষয়টি একটি ভুল বোঝা বুঝি হয়েছিল। বিষয়টি ইজ্জত সম্মানের ব্যাপার হওয়ায় স্থানীয় ভাবে মীমাংসা করেছি।  

ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুর রউফ জানান, বিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্দোলন করার চেষ্টা করছে। আমি তাদেরকে শান্ত রেখেছি।

একাডেমিক সুপার ভাইজার জোসনা বেগম জানান, ছাত্রীদেরকে ইভটিজিং করার বিষয়টি আমি মৌখিক ভাবে শুনেছি। তবে কোন লিখিত অভিযোগ পাই নি।

উপজেলা নির্বাহী অফিসার একে এম লুৎফর রহমান জানান, অভিযোগ পেয়ে বিদ্যালয় পরিদর্শন করে কয়েকজন ছাত্র-ছাত্রীর সাথে কথা বলে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

এসএম

Link copied!