Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

লৌহজংয়ে আশ্রয়ণ প্রকল্পের বাস্তবায়ন কমিটির সভা

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৭:৪৭ পিএম


লৌহজংয়ে আশ্রয়ণ প্রকল্পের বাস্তবায়ন কমিটির সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চতুর্থ ধাপে ভূমিহীন ও গৃহহীনের মাঝে জমি ও ঘর বিতরণে মুন্সীগঞ্জের লৌহজংয়ে আশ্রয়ণ প্রকল্পের বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা ও বাস্তবায়ন কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ও সাধারণ সম্পাদক সাজেদা সরকার সঞ্চালনা করেন।

চতুর্থ ধাপে ৬০ জন অসহায় গরীব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর বিতরণ করা হবে। সে লক্ষ্যে এ সভায় ১০টি ইউনিয়নে খাস জমি যাচাই-বাছাই করা হয়েছে। ২ শতাংশ জমিতে ঘর নির্মাণে ২ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। ইতিমধ্যে ঘর নির্মাণের কাজও শুরু হয়ে গিয়েছে। আগামী ২ মাসের মধ্যে ঘর হস্তান্তর করা হবে। বৌলতলী ও লৌহজং-তেউটিয়া ইউনিয়ন ছাড়া বাকি ৮টি ইউনিয়নে ঘর নির্মাণ করা হচ্ছে।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইলিয়াস সিকদার, হলদিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, বেজগাও ইউপি চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা, কনকসার ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ আলম মোড়ল, লৌহজং প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও কার্যকরী সদস্য মানিক মিয়া, যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুল আলম, একাডেমিক সুপার ভাইজার সোহেল হায়দার খান, সমাজ সেবা কর্মকর্তা বাদশা ফয়সাল, উপসহকারী প্রকৌশলী জয়েন আলী প্রমুখ।

এসএম

Link copied!