Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মাদারীপুরে কলেজছাত্রকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ৭, ২০২২, ০৭:০৩ পিএম


মাদারীপুরে কলেজছাত্রকে কুপিয়ে জখম

মাদারীপুরে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে শহরের রেন্ডিতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অনিক আকন (১৮) সবুজবাগ এলাতার সিরাজ আকনের ছেলে ও মাদারীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওএমএস এর চাল ক্রয়ের জন্য বাসা থেকে রেন্ডিতলা ডিলারের দোকানে যাচ্ছিল শিক্ষার্থী অনিক। মাঝপথে ৩-৫ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে অনিককে কোপাতে থাকে। ওই শিক্ষার্থীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা অনিককে গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অনিকের হাতে ও চোখে আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে বলে জানিয়েছে চিকিৎসক।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিব মাহমুদ কাওসার বলেন, এই ঘটনার বিচার না হলে অপরাধ দিনে দিনে বৃদ্ধি পেতেই থাকবে। প্রশাসনের কাছে দাবী, দ্রুত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহিন আরেফিন জানান, অনিকের শরীরের বিভিন্ন স্থানে ধারালে অস্ত্রের আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে ভুক্তভোগী কিংবা তার পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এই ঘটনায় তিন থেকে ৪জনের নাম পাওয়া গেছে।

এসএম

Link copied!