Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

স্ত্রীর ছোঁড়া গরম পানিতে ঝলসে গেছে স্বামীর দেহ

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৬:০৯ পিএম


স্ত্রীর ছোঁড়া গরম পানিতে ঝলসে গেছে স্বামীর দেহ

গাইবান্ধায় ঘুমন্ত স্বামীর শরীরে ফুটন্ত গরম পানি ছুড়ে দিয়ে ঝলসে দিয়েছে স্ত্রী সাবানা বেগম।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে স্বামী রিপনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরআগে একই দিন ভোরে গাইবান্ধা শহরের সুখনগর এলাকার নিজ বাড়িতে এ  ঘটনা ঘটে। স্বামী মোস্তাফিজুর রহমান ওই এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বাড়িতে বিছানায় ঘুমাচ্ছিলো স্বামী মোঃ মোস্তাফিজুর রহমান রিপন। ভোর রাতে ঘুমন্ত রিপনের শরীরে স্ত্রী মোছাঃ সাবানা বেগম ফুটন্ত গরম পানি ঢেলে দেয় এবং বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। এসময় রিপনের আত্ম চিৎকারে তার মা দরজা খুলে দেখেন রিপনের চোখসহ শরীরের মাথার দিকের বেশিরভাগ অংশই ঝলসে গেছে। ঘটনার মধ্য দিয়ে স্ত্রী সাবানা বেগম বাড়ি থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গুরত্বর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তানভীর রহমান বলেন, মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তি শরীর ঝলসানো অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তাকে সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে তার অবস্থার অবনতি হলে সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনা জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থলে গিয়েছিলাম। স্ত্রী সাবানা বেগম পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যহত আছে। তবে, পারবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

কেএস

Link copied!