Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

গুরুদাসপুরে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৮:৫৪ পিএম


গুরুদাসপুরে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

নাটোরের গুরুদাসপুরে পুকুরের পানিতে ডুবে মো. ফরিদুল ইসলাম (২৯) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার বিকেলে উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী ওই গ্রামের মো. ভুট্টু প্রামাণিকের ছেলে।মৃত্যু শিক্ষার্থী ফরিদুল ইসলাম স্থানীয় রশিদপুর কারিগরি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়, রোববার দুপুর আনুমানিক ১২ টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যায় ফরিদুল। গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে দুপুর আনুমানিক ২টার দিকে পুকুরে গোসল করতে যান স্থানীয় এক ব্যক্তি। গোসল করতে গিয়ে তার পায়ের সাথে ফরিদের মরদেহ বেঁধে যায়। পরে তিনি ডাক চিৎকার করলে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে মৃত্যের বাড়িতে নিয়ে যায়। এলাকা বাসীর ধারণা  মৃগী রোগে আক্রান্ত থাকার কারণে গোসল করতে গিয়ে ডুবে যায় ফরিদুল।

চাপিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ফরিদুল ইসলাম প্রতিবন্ধী ও মৃগি রোগে আক্রান্ত ছিলো।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, পানিতে ডুবে একজন মারা গিয়েছে এমন খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে তিনি রওনা হয়েছেন।

এসএম

Link copied!