Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

দিরাইয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

দিরাই(সুনামগঞ্জ) প্রতিনিধি

দিরাই(সুনামগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১২, ২০২২, ০৭:৪৩ পিএম


দিরাইয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

দ্রব্য মুল্যের লাগামহীন উর্ধ্বগতি, বিদ্যুতের সীমাহীন লোডশেডিং ও ভোলায় ছাত্র দলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে  বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছ।


সোমবার(১১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় রফিনগর উচ্চ বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুুষ্ঠিত হয়।

বিএনপির সাবেক সভাপতি জাহেদ মিয়ার সভাপতিত্বে ও ইউপি যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান ও ছাত্রদল নেতা জহিরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, উপজেলা যুবদলের আহবায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক,  বিএনপি নেতা বকুল মিয়া, বদরুল ইসলাম, হাজী লুৎফর রহমান, কাদির মিয়া।

আরোও বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি সদরুন্নুর মিয়া, সাধারণ সম্পাদক ফারুক সরদার, জগদল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, দিরাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সজীব চৌধুরী, দিরাই উপজেলা জাসাসের আহবায়ক সৈদুর রহমান তালুকদার, কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল,, দিরাই উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া তালুকদার , রফিনগর ইউনিয়ন ছাত্রদল নেতা মহসিন মিয়া, তপু আল হাসান, ওয়াসিম মিয়া, প্রমুখ।

এসময় বক্তারা বলেন নিশিরাতের অবৈধ ভোটারবিহীন সরকারের বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান। তিনি বলেছেন দেশ যাবে কোন পথে ফায়সালা হবে রাজপথে। তাই তারেক রহমানের ডাকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিরাই উপজেলার ৯ টি ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার জন্য দিরাই উপজেলা বিএনপির এই কর্মসূচীকে সফল করতে আপনাদের পাশে এসেছি।

নেতারা আরোও বলেন, আগামীতে এই অবৈধ সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলনের ডাক আসবে আপনারা এই আন্দোলনে শরিক হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই সরকারের বিদায় ঘটাতে হবে। দেশনায়ক তারেক রহমান ঘোষণা দিয়েছেন এই সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে এই দেশে আগামী নির্বাচন হবে ইনশাআল্লাহ।

বক্তারা আরো বলেন দিরাই শাল্লার মাটি ও মানুষের প্রান প্রিয় নেতা জননেতা নাছির উদ্দিন চৌধুরী আপনাদের সাথে নিয়ে আন্দোলন সংগ্রামে মাঠে থেকে নেতৃত্ব দিবেন ইনশাআল্লাহ। তিনি অসুস্থ সবার কাছে দোয়া চেয়েছেন। আপনারা দোয়া করবেন। ইনশাআল্লাহ বিজয়ের পতাকা আপনাদের হাতে থাকবে।

আমারসংবাদ/আরইউ

Link copied!