Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জামালপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২২, ০২:২৯ পিএম


জামালপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

জামালপুরের সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে শাহীনা আক্তার নামে এক গৃহবধূকে অমানুষিক নির্যাতনের অভিযোগে পাষণ্ড স্বামী গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল নিচপাড়া গ্রামে। শাহীনা ওই গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিলন মিয়ার স্ত্রী।

পুলিশ ও ভুক্তভোগীর ভাই ফরহাদ হোসেন জানান, উপজেলার মহাদান ইউনিয়নের খাগুরিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ এর মেয়ে শাহীনা আক্তার সঙ্গে প্রায় ১৩ বছর আগে  মৃত শাহজাহান আলীর ছেলে মিলন মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোটা অংকের যৌতুকের দাবিতে পরিবারের সকলেই শাহীনা আক্তারকে নানাভাবে নির্যাতন করে আসছিল। মিলন মিয়া সম্প্রতি সিমা আক্তার নামে অন্য একজনকে বিয়ে করে। বিয়ের পর থেকেই আরও নির্যাতন বেড়ে যায়।

সম্প্রতি বুধবার রাতে ও সকালে মিলন মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী সীমা আক্তার ও মা জাহানারা বেগম যৌতুকের জন্য বেধড়ক মারধর করাসহ চুল ছিঁড়ে ফেলে। বিষয়টি জানাজানি হলে শাহীনা পরিবারের লোকজন গিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শাহীনা আক্তারের ভাই সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহব্বত কবীর জানান, এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে স্বামী মিলন মিয়া কে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএস 

Link copied!