Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

খাগড়াছড়িতে অসহায় মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৩:৫৭ পিএম


খাগড়াছড়িতে অসহায় মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ

খাগড়াছড়ি জেলা শহরে ছিন্নমূল,পথ শিশু, বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ করছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে শহরে পৌর এলাকার বিভিন্ন স্পটে ছিন্নমূল পথশিশু আসহায় দুঃস্থ ক্ষুধার্ত মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ করেছেন খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী রেহানা ফেরদৌসী।

পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল, পথ শিশু, বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ করে এক ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম’র মিসেস পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।

পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) খাগড়াছড়ি জেলা সভানেত্রী মিসেস রেহানা ফেরদৌসী বলেন, খাগড়াছড়ি পুনাক আত্মমানবতার সেবায় বৈশ্বিক মহামারী করোনাকালীন সময় ও বিভিন্ন দুর্যোগের মধ্যে খাগড়াছড়ি পুনাক বিপন্ন মানুষের কল্যাণে কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পুনাক। এরই ধারাবাহিকতায় পাহাড়ের ছিন্নমূল, পথ শিশু, বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত মানুষ ও পশু পাখিদের মাঝে খাবার বিতরণ করা হয় এধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসএম

Link copied!