Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৫:৪৫ পিএম


সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

সারাদেশে সাংবাদিকদের উপর হামলা, গাড়ি ভাঙচুর, সংবাদ সংগ্রহে বাঁধা, মিথ্যা মামলায় জেল-জরিমানা এবং ডিজিটাল নিরাপত্তা আইন সংস্কারের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের মাঠপাড়ায় অবস্থিত জেলা অনলাইন প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।

জেলা অনলাইন প্রেসক্লাব ও জেলা রির্পোটার্স ইউনিটের আয়োজনে জেলার কর্মরত সাংবাদিকরা মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কাজী বিপ্লব হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন-জেলা অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল হুদা হিটু, জেলা রির্পোটার্স ইউনিটের সাংগঠনিক সম্পাদক শাহনাজ বেগম, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, সাইদুল ইসলাম, সালমান হাসান, মো.ফয়সাল, নাসিমা আক্তার রিতা, রুপা বেগম, মিনহাজুল ইসলাম, দ্য হেলমেট প্ল্যাটফর্মের সভাপতি রুনা আক্তার ছোঁয়াসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে বক্তরা বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকরা বর্বরোচিত এবং ন্যক্কারজনক হামলার শিকারে তিব্র নিন্দা জানাই।

এছাড়াও সাম্প্রতিক সময়ে মুন্সীগঞ্জ রির্পোটার্স ইউনিটের সাধারণ সম্পাদক মো.রুবেল হোসেন নিউজ সংগ্রহকালে হামলার শিকার হয়েছেন। হামলাকারীদের চিহ্নিত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এআই

Link copied!