Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

সিরাজদীখানে দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:১৮ পিএম


সিরাজদীখানে দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, আইন-শৃঙ্খলা , যানজটমুক্ত, সিসিটিভি ক্যামেরা ও শান্তিপূর্ণ পরিবেশে যাতে সবাই উৎসব পালন করতে পারে এবং কোনোপ্রকার সমস্যা যেন সৃষ্টি না হতে পারে, এসব বিষয়ে আলোচনা হয়।

এছাড়া পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, স্বেচ্ছাসেবকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সর্বাত্মক প্রস্তুত থেকে সহযোগিতা করার জন্য আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

আরো অতিথি ছিলেন-সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, ওসি একেএম মিজানুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, কেয়াইন ইউপির চেয়ারম্যান আশ্রাফ আলী, লতব্দী ইউপির চেয়ারম্যান হাফেজ মো. ফজলুল হক, বয়রাগাদী ইউপির চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান সোহাগ, জৈনসার ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু, সিরাজদীখান প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, পল্লি বিদ্যুৎ সমিতি ডিজিএম খন্দকার মাহমুদুল হাসান, আনসার ও ভিডিপি কমান্ডার মরিউম বেগম, ফায়ার সার্ভিস স্টেশন লিডার মাসুদ রানা, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি গোবিন্দ দাস পোদ্দার, সাধারণ সম্পাদক জয়হরী মল্লিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ। এসময় উপজেলার ১১৬ টি পুজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

Link copied!