Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে ১৮টি পূজামণ্ডপে আর্থিক অনুদান বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৮:৩০ পিএম


খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে ১৮টি পূজামণ্ডপে আর্থিক অনুদান বিতরণ

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পূজার আনন্দ যেন সবাই উপভোগ করতে পারে সেজন্য খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে জেলার ১৮টি পূজামন্ডপকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালের দিকে খাগড়াছড়ি রিজিয়নের সম্মেলন কক্ষে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর পক্ষে রিজিয়নের জোনাল স্টাফ অফিসার জি টু আই মেজর মো: জাহিদ হাসান ১৮ টি পূজামণ্ডপের সভাপতি/সেক্রেটারি হাতে  আর্থিক অনুদান তুলেদেন।

এ সময় উক্ত পূজামণ্ডপের সভাপতি ও  সেক্রেটারি উপস্থিত ছিলেন। সনাতন ধর্মীয় মানুষের এ উৎসব, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে পালন করা হবে বলে পূজা মন্ডপের প্রতিনিধিরা জানান।

এবার জেলায় ৫৮টি পূজামন্ডপে জাঁকজমক পূর্ণভাবে, এই দূর্গা পূজা উদযাপনের জন্য ইতোমধ্যে অত্র অঞ্চলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তর থেকে জানানো হয়। এছাড়া অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক পূজামন্ডপ ও আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। একই সাথে যেকোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির আগেই যেন কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা যায় সে ব্যাপারে সংশ্লিষ্ট সকলের তথ্যভিত্তিক সহযোগিতা  ও সমন্বিত প্রচেষ্টা কামনা করেন।

কেএস 

Link copied!