Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে পূজামণ্ডপে আর্থিক সহায়তা প্রদান

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ২, ২০২২, ০৬:৪৮ পিএম


খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে পূজামণ্ডপে আর্থিক সহায়তা প্রদান

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পূজার আনন্দ যেন সবাই উপভোগ করতে পারে সেজন্য "সম্প্রীতির খাগড়াছড়ির প্রতিচ্ছবি" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে পূজামন্ডপে  আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার (২ অক্টোবর) দুপুরের দিকে খাগড়াছড়ি সদর জোন সম্মেলন কক্ষে খাগড়াছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মো: সাইফুল ইসলাম সুমন পিএসসি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে  পূজামণ্ডপের সভাপতি/সেক্রেটারি হাতে আর্থিক সহায়তা তুলেদেন।

এ সময় খাগড়্ছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, প্রেসক্লাবের সহ-সভাপতি জহুরুল আলম, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য, জেলার বিভিন্ন শারদীয় দুর্গাপুজা উদযাপন কমিটির নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সনাতন ধর্মীয় মানুষের এ উৎসব, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে পালন করা হবে বলে পূজা মন্ডপের প্রতিনিধিগণ জানান।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন বলেন, পার্বত্য অঞ্চলে আমরা সবাই শান্তি ও সম্প্রীতি দেশ গড়তে চাই। আমরা পাহাড়ে শান্তিপূর্ণভাবে জীবনযাপন করতে চাই এবং শান্তিপূর্নভাবে থাকতে চাই।

তিনি আরও বলেন, এই দুর্গাপূজা উদযাপনের জন্য ইতোমধ্যে অত্র অঞ্চলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তর থেকে জানানো হয়। এছাড়া অন্যান্য  আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক পূজা মন্ডপ ও আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে।

কেএস

Link copied!