Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

টুঙ্গিপাড়ায় পূজার মেলায় ফুচকার দোকানে সহক‌র্মির ছুরিকাঘাতে নিহত ১

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

অক্টোবর ৫, ২০২২, ০৫:২১ পিএম


টুঙ্গিপাড়ায় পূজার মেলায় ফুচকার দোকানে সহক‌র্মির ছুরিকাঘাতে নিহত ১

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পূজার মেলায় ফুচকার দোকানে কথাকাটাকাটিকে কেন্দ্র করে এক কর্মচারীর ছুরির আঘাতে অপর কর্মচারী খুন হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে আজিজুল শেখ (২১) নামের একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ী পূজা মন্ডপের পাশে মায়ের দোয়া চটপটি এন্ড ফুচকা নামে ভ্রাম্যমান এক দোকানে এঘটনা ঘটে।

ছুরিকাঘাতে নিহত রিশাদ শেখ (১৭) উপজেলার সর্দারপাড়া গ্রামের রাজু শেখের ছেলে ও হত্যায় অভিযুক্ত আজিজুল মোল্লা একই এলাকার বাবুল মোল্লার ছেলে।

এবিষয়টি নিশ্চিত করে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) মো. আবুল মনসুর জানান, উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ি পুজা মন্ডপের পাশে ভ্রাম্যমাণ ফুচকার দোকানে কাজ করতেন আজিজুল ও রিশাদ। মঙ্গলবার রাতে রিশাদকে ক্রেতা ডাকতে বলেন দোকানের অপর কর্মচারী আজিজুল।

তখন রিশাদ রাজি না হলে দুজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আজিজুল ফুচকার দোকানে থাকা সালাদ কাটা ছুড়ি দিয়ে রিশাদের শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকে। পড়ে স্থানীয়রা রিশাদকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আবুল মনসুর আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত আজিজুলকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশো শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় মামলা দায়ের করেছে।

কেএস 

Link copied!