Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাউফলে ফেসবুক পোস্ট দিয়ে অব্যাহতি নিলেন যুবলীগ নেতা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ৮, ২০২২, ০৮:৪৫ পিএম


বাউফলে ফেসবুক পোস্ট দিয়ে অব্যাহতি নিলেন যুবলীগ নেতা

বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আনিস হাওলাদার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে দল থেকে অব্যাহতি নিয়েছেন।

শনিবার বিকালে তিনি তার ব্যবহৃত ফেসবুক আইডিতে স্বেচ্ছায় তার সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নেয়ার বিষয়ে পোস্ট দেন। এ ঘটনার পর থেকে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।

এদিন বিকাল সাড়ে ৫টায় আনিস হাওলাদার তার ব্যবহৃত ফেসবুক আইডিতে স্বেচ্ছায় যুবলীগ সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নেয়ার বিষয়ে পোস্ট দেন। পোস্টে তিনি লেখেন, প্রিয় সূর্যমনি ইউনিয়নের জনগণ আসসালামু আলাইকুম, আমি সূর্যমনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সেচ্ছায় অব্যাহতি গ্রহণ করিলাম। এর আগে তিনি তার একটি ফেসবুক স্ট্যাটাস এ লিখেন রাজনৈতিক ক্ষমতা শুধু অর্থনৈতিক স্বাবলম্বী হওয়ার জন্য নয়। আত্মমর্যাদা রক্ষায় ও ব্যবহার করতে হয়। আরো কিছু লিখতে মন চায় না পরে লিখবো।

যুবলীগ নেতা আনিস হাওলাদার এর লেখা দুটি ফেসবুকে পোস্ট দেওয়ার পর থেকেই চলছে আলোচনা-সমালোচনা। তবে তিনি কেন স্বেচ্ছায় তার পদ থেকে অব্যাহতি নিয়েছেন জানতে চাইলে তিনি অব্যাহতি নিলে দল আরও সুসংগঠিত হবে বলে বিষয়টি কৌশলে এড়িয়ে যান। তিনি তার অব্যাহতির  বিষয়ে উপজেলা যুবলীগের কাছে কোন লিখিত দিয়েছে কিনা জানার জন্য যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজকে কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

এসএম

Link copied!