Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

তারেক জিয়া মুচলেকা দিয়ে দেশ ছাড়ে: পরশ

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২২, ০৬:৫২ পিএম


তারেক জিয়া মুচলেকা দিয়ে দেশ ছাড়ে: পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, তারেক জিয়া যখন মুচলেকা দিয়ে দেশ ছাড়ে, তখন বর্তমানে যারা বিএনপির আন্দোলন করছে তাদের বয়স ছিল ১০ থেকে ১২ বছর। 

সোমবার (১০ অক্টোবর) সকালে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন সঞ্চালনায় জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, তারেক জিয়া যখন মুচলেকা দিয়ে দেশ ছাড়ে, তখন বর্তমানে যারা বিএনপির আন্দোলন করছে তাদের বয়স ছিল ১০ থেকে ১২ বছর। এই কম বয়সী শিশু-কিশোরদের মিথ্যা আশ্বাস দিয়ে তারেক জিয়া তাদের আন্দোলনে নামাচ্ছে। নিজেরা তাদের দলের কর্মীদের মেরে আহত করছে, নিহত করছে।

এমন ঘটনা সাম্প্রতিক সময় ঘটেছে বলে তিনি আলোচনা সভায় উল্লেখ করেন তিনি।

এদিকে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আমি যুবলীগের দায়িত্ব নিয়েছি রাজনৈতিক সংস্কৃতির মুল ধারায় যুবলীগকে ফিরিয়ে আনতে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই ধারাবাহিকতা রক্ষা করতে দলীয় গ্রুপিং, মতপার্থক্য এবং ভেদাভেদ ভুলে গিয়ে এক হতে হবে সবাইকে। যাতে ঐক্যবদ্ধ মানবিক যুবলীগ আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করবে।

কেএস 

Link copied!