Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কেন্দুয়ায় কলেজ ছাত্রকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২২, ০৫:৩৪ পিএম


কেন্দুয়ায় কলেজ ছাত্রকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সাদ্দাম হোসেন (২০) নামে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার ঘটনায় নিহতের মা নাছিমা আক্তার বাদী সোমবার সন্ধ্যায় কেন্দুয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

থানা সূত্রে জানা গেছে, অজ্ঞাত নামীয় লোকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। সন্দেহজনকভাবে আটককৃত একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সেলিম মিয়া ও মেয়ে লিপি আক্তারকে মঙ্গলবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

নিহত সাদ্দাম হোসেন পাথারিয়া গ্রামের কাজল মিয়ার ছেলে এবং স্থানীয় বানেটেক কারিগরি কলেজের উচ্চ মাধ্যমি দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় ওইদিন রাতেই পাথারিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও মেয়েকে আটক করে পুলিশ। আটকরা হল- সেলিম মিয়া (১৯) ও লিপি আক্তার (১৬)। ওই  দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মা নাছিমা আক্তার বাদী হয়ে অজ্ঞাত নামীয় আসামী করে  হত্যা মামলা করেছেন। প্রকৃত কারণ উদঘাটনের জন্য চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে সাদ্দাম হোসেন বাড়ির সামনে বসে মোবাইল দেখছিল। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে পালিয়ে যায়। তার চিৎকার শুনে প্রতিবেশিরা তাকে উদ্বার করে পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্হানীয় সাবেক ইউপি মেম্বার নুরুল ইসলাম জানান, একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে লিপি আক্তারের সাথে সাদ্দামের প্রেমের সম্পর্ক ছিল। তবে লিপিকে তার পরিবার ঢাকায় পাঠিয়ে দেওয়ায় তাদের মধ্যে যোগাযোগ ছিল না। কিছুদিন হয় লিপি তার আত্মীয়ের বিয়ে উপলক্ষে বাড়ী এসেছিল।

কেএস 

Link copied!