Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

কক্সবাজারে নিজ বসত ঘর থেকে ফল ব্যবসায়ির মরদেহ উদ্ধার

সফিউল আলম, কক্সবাজার

সফিউল আলম, কক্সবাজার

অক্টোবর ১৩, ২০২২, ০৭:০১ পিএম


কক্সবাজারে নিজ বসত ঘর থেকে ফল ব্যবসায়ির মরদেহ উদ্ধার

কক্সবাজার পৌরসভার ঘোনার পাড়া এলাকায় নিজ বসত ঘর থেকে এক ব্যবসায়ির ‘গলাকাটা’ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ; এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে কক্সবাজার শহরের পশ্চিম ঘোনারপাড়া ট্যাংকির পাহাড় এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন।

নিহত মোহাম্ম ওসমান (২৮) কক্সবাজার শহরের পশ্চিম ঘোনার পাড়া ট্যাংকির পাহাড় এলাকার মৃত নুর আহমদের ছেলে। তিনি পেশায় ক্ষুদ্র ফল ব্যবসায়ি।

গ্রেপ্তাররা হল, একই এলাকার মো. সুন্দর আলী ও মোহাম্মদ ইউছুপ। তারা দুইজনেই নিহতের বন্ধু।

নিহতের স্বজনদের বরাতে সেলিম উদ্দিন বলেন, সকালে মোহাম্মদ ওসমানের নির্মাণাধীন পাকা বসত ঘরের শয়ন কক্ষে লাইট জ্বলতে দেখে ভাগিনা মো. শামীম। সে সেখানে উঁকি দিয়ে ওসমানকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থল থেকে জবাই করা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে।

ঘটনায় জড়িত সন্দেহে নিহতের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত)।

নিহতের ভাগিনা মাহিদুল ইসলাম মানিক বলেন, বুধবার রাতে কক্সবাজার শহরের হাসপাতাল সড়কের ফলের দোকান বন্ধ করে তার মামা মোহাম্মদ ওসমান বাসায় ফেরেন। পরে নিজের (ওসমান) নির্মাণাধীন বসত ঘরে ৩/৪ জন বন্ধুদের সঙ্গে ঘন্টা-দু’য়েক আড্ডা দেন। রাত গভীর হলে তার (ওসমান) বন্ধুরা চলে যান।

‘বৃহস্পতিবার সকালে আমার ভাই মো. শামীম স্কুলে যাওয়ার সময় মামার শয়ন কক্ষে বৈদ্যুতিক বাল্ব জ্বলতে দেখে উঁকি দেয়। এসময় আমার মামাকে শয়ন কক্ষের খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।’

নিহতের এ স্বজন বলেন, আমার মামা ওসমানের সঙ্গে ব্যবসা বাবদ লাখ-দেড়েকের বেশী টাকা ছিল। তাকে খুন করার পর হত্যাকারিরা ওই টাকা লুট করে নিয়ে যায়। রাতে আড্ডার সময় কথাবার্তার শব্দ শুনে সুন্দর আলী ও মো. ইউছুপ নামের দুইজনকে চিনতে পারেন। এদের মধ্যে ইউছুপ আমার মামার দোকানের কর্মচারী।

কারা, কি কারণে এ হত্যাকান্ড সংঘটন করেছে পুলিশ তা এখনো নিশ্চিত নয় বলে জানান, পরিদর্শক সেলিম উদ্দিন।

নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গ থেকে বাসায় নেয়া হয়েছে বলে জানান মো. সেলিম উদ্দিন।

কেএস 

Link copied!