Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

যুবলীগেই আছি, সাময়িক অব্যাহতি দিয়েছে: ব্যারিস্টার সুমন

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২২, ০৯:১৪ পিএম


যুবলীগেই আছি, সাময়িক অব্যাহতি দিয়েছে: ব্যারিস্টার সুমন

যুবলীগ থেকে আমাকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে মানে আমি মনে করি, আমি যুবলীগেই আছি বলে মন্তব্য করেছেন ব্যারিস্টার সুমন।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে জয়পুরহাটের পাঁচবিবিতে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও রাধানগর খেলোয়াড় কল্যান সমিতির প্রীতি ফুটবল টূর্ণামেন্টে উপস্থিত হয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমন মন্তব্য করেছেন।

এসময় ‍‍`সাংবাদিককে, দেওয়া একান্ত সাক্ষাৎকারে ব্যারিস্টার সুমন বলেন, আমি প্রথম থেকেই বঙ্গবন্ধুর আদর্শের লোক, আর আমি বঙ্গবন্ধুকে অনুসরণ করে কাজ করার চেষ্টা করি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার নেতা। আপনারা জানেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় আমাকে। একটি ঘটনায় আমাকে যুবলীগ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। আমি মনে করি দল থেকে সাময়িক অব্যাহতি মানে নিদিষ্ট একটি বিষয়ে তদন্ত করার পরে আপনে যদি দোষী না হন তাহলে আপনাকে দেওয়া সাসপেনশন উঠায়ে নেওয়া হয়। সুতারাং আমি মনে করি, আমি যুবলীগে আছি। তাছাড়া আমার যুবলীগে থাকা না থাকার বিষয়টি সম্পূর্ণ দলের বিষয়, সংগঠনের বিষয়।

তিনি আরো বলেন, আমি দলের যেই অবস্থানেই থাকি না কেন আমি দেশের মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এদিকে পাঁচবিবিতে রাধানগর খেলোয়াড় কল্যান সমিতির উদ্যাগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয়। এ উপলক্ষে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির একঝাঁক দেশী-বিদেশী ফুটবলার পরষ্পরের মোকাবেলা করেন। শুক্রবার বেলা সাড়ে ৩ টায় পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দর্শকদের উপচেপড়া ভিড় ছিল।

কেএস 

Link copied!