Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

হোসেন্দী উপ-নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ: জেলা প্রশাসন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২২, ০২:৩৯ পিএম


হোসেন্দী উপ-নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ: জেলা প্রশাসন

আসছে আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউপির উপ-নির্বাচন। আর এই নির্বাচন হবে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন বলছেন জেলা প্রশাসন।

জেলায় ৭টি থানা ও ৬টি উপজেলা নিয়ে মুন্সীগঞ্জ জেলা আর জেলায় কোন নির্বাচন না থাকায় জেলা ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেন, গজারিয়ার হোসেন্দী ইউপির উপ-নির্বাচন হবে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন। সেখানে আমাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট, প্রশাসন থাকবে। ইভিএম এ ভোটগ্রহণ করা হবে কোন রকম ঝামেলা করার কোন সুযোগ থাকবে না।

পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আল মামুন বলেন, হোসেন্দী ইউপির উপ-নির্বাচনে আমাদের প্রশাসন দিয়ে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হবে, কেউ কোন রকম বিশৃঙ্খলা করার কোন সুযোগ নেই। যে ঝামেলা করতে চাইবে সেই বিপদে পড়বে। আমাদের পুলিশ প্রশাসনের থাকবে কঠোর হস্তক্ষেপ। যদিও এই ইউনিয়নটি মেঘনা নদীর পাড় ঘেঁষা কিন্তু সেখানে থাকবে আমাদের পর্যাপ্ত পুলিশ প্রশাসনসহ প্রশাসনিক কর্মকর্তাগন। আইনপরিপন্থি কোন কাজ করলে কাউকে ছাড় দেয়া হবেনা।

জেলা নির্বাচন কমিশন মোহাম্মদ বশির আহম্মেদ বলেন, আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য হোসেন্দী ইউপির উপ-নির্বাচন হবে ইউভএম এর মাধ্যমে ভোটগ্রহণ। ভোটারগন নির্দ্বিধায় ভোট দিতে পারবে। আর এই নির্বাচনী এলাকা থাকবে পর্যাপ্ত পরিমাণ প্রশাসন। আশা করি একটি সুন্দর অবাধ, সুষ্ঠু নির্বাচন হবে হোসেন্দী ইউপির উপ-নির্বাচন।

এসএম

Link copied!