Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২২, ০২:৩০ পিএম


মাটিরাঙ্গায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেয়ের জামাই বাড়িতে বেড়াতে এসে নিখোঁজের চার দিন পর পুকুর পাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় রেহানা বেগম (৬০) নামে এক নারীর অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গার সীমান্তবর্তী তবলছড়ি ইউনিয়নের গৌরাঙ্গাপাড়া এলাকা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রেহানা বেগম জেলার পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফাতেমা নগরের বাসিন্দা বাচ্চু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১০ অক্টোবর) স্বামীসহ রেহানা বেগম মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের গৌরাঙ্গাপাড়ায় মেয়ে নাসিমা বেগমের বাড়িতে বেড়াতে আসে। এর দুই দিন পরে বুধবার (১২ অক্টোবর) বিকালে গৌরাঙ্গপাড়ার ইদ্রিস সর্দারপাড়ায় খালাতো ভাই মো. শিশু মিয়ার বাড়িতে বেড়াতে যায় তারা। রাতে শিশু মিয়ার বাড়িতে থাকলেও এরপর থেকেই আর খুঁজে পাওয়া যায়নি রেহানা বেগমকে। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরিবারের লোকজন হতাশ হয়ে হয়ে পড়ে।

নিখোঁজ হওয়ার চারদিনের মাথায় সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যার দিকে ফিরোজা বেগম নামে স্থানীয় এক মহিলা গরু খুঁজতে গিয়ে শিশু মিয়ার বাড়ির অদুরে পুকুর পাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা লাশ সনাক্ত করে।

পরে পুকুর পাড়ে রেহানা বেগমের দুর্গন্ধময় ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, মরদেহ উদ্ধার শেষে  সোমবার ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

কেএস 

Link copied!