Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন

সিরাজদীখানে সদস্য পদে নির্বাচিত হয়েছেন মাসুদ লস্কর

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২২, ০৪:২৭ পিএম


সিরাজদীখানে সদস্য পদে নির্বাচিত হয়েছেন মাসুদ লস্কর

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সিরাজদীখানে শান্তিপূর্ণ ও আনন্দমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোট গ্রহণ হয়। জেলা পরিষদ ১নম্বর ওয়ার্ড সদস্য (সিরাজদীখান) নির্বাচিত হয়েছেন মাসুদ লস্কর।

তিনি তালা প্রতীকে ৯২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বৈদ্যুতিক পাখা প্রতীকে এইচ এম সাইফুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট, ঘুড়ি প্রতীকে মীর্জা মোহাম্মদ হায়দার নেকবর ৩৫ ভোট, টিউবওয়েল প্রতীকে মোহাম্মদ মান্নান হাওলাদার ১১ ভোট, হাতি প্রতীকে আলী আহাম্মদ ৩ ভোট ও অটোরিকশা প্রতীকে এইচ এম আলমগীর হোসেন ০২ ভোট পেয়েছেন।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে এ উপজেলায় (১ নং ওয়ার্ড) দোয়াত-কলম প্রতীকে ১০৫ ভোট পেয়েছেন হেলেনা ইয়াসমিন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হোসনে আরা ফুটবল প্রতীকে পেয়েছেন ৫৮ ভোট, মাইক প্রতীকে আঁখি শাহিন পেয়ে]ছেন ১১ ভোট, টেবিল ঘড়ি প্রতীকে আছিয়া আক্তার রুমু পেয়েছেন ০৫ ভোট, হরিণ প্রতীকে নুরজাহান পেয়েছেন ০৪ ভোট। এ উপজেলার ১৪ টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮৫ তার মধ্যে ভোটাধিকার প্রয়োগ করে ১৮৪ জন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমন মধু প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। এ সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, আনসারগন আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করেন।

এসএম

Link copied!