Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শেখ রাসেলের জন্মদিনে পুনাকের উদ্যােগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২২, ০১:০৮ পিএম


শেখ রাসেলের জন্মদিনে পুনাকের উদ্যােগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসার কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরের দিকে জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের উদ্যােগে পুলিশ লাইন্স এর ড্রিলশেডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সর্ব কনিষ্ঠ সন্তান -শেখ রাসেল এঁর ৫৯ তম জন্মদিন উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার  পুরস্কার বিতরণ করা হয়েছে।

শিশু-কিশোরদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম এর সহধর্মীনি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভানেত্রীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা এমপি।

খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এসময় খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, পুলিশ নারী কল্যাণ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে, পার্বত্য চট্রগ্রামের সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা বলেন,পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়িতে অনেক জনকল্যাণমূলক কর্মকাণ্ড করছে। এ ধরনের কর্মকাণ্ড জনসাধারণের মাঝে পুলিশের ভাবমূর্তি  বৃদ্ধি করেছে। এ ধরনের কর্মকাণ্ড পরিচালনার জন্য পুনাক  সভানেত্রী কে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি কে পুনাকের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেখ রাসেল দিবসের আলোচনা শেষে প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রামের সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা এমপি, চিত্রাংকন  প্রতিয়োগিতায় বিজয়ীদের মাঝে একটি করে গাছের চারা সাটিফিকেট ও পুরস্কার তুলে দেন।

এআই

Link copied!