Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গৌরীপুরে সমাজসেবার ক্ষুদ্র ঋণ বিতরণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২২, ০৩:৪৮ পিএম


গৌরীপুরে সমাজসেবার ক্ষুদ্র ঋণ বিতরণ

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত পল্লী সমাজসেবা (আরএসএস) কার্যক্রমের আওতায় মাওহা ইউনিয়নের ১২ জন উপকারভোগীর মাঝে ক্ষুদ্র ঋণের অর্থ প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপকারভোগীদের প্রতি প্রেরণামুলক বক্তব্যের শেষে ইউএনও এ ঋণের অর্থ হস্তান্তর করেন। 

এসময় সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সহকারী সমাজসেবা অফিসার মোঃ ইমরান হাবিব উপস্থিত ছিলেন। দরিদ্র জনগণকে সংগঠিত করে উন্নয়নের মূল স্রোতধারায় নিয়ে আসা; দরিদ্রতা বিমোচন ও জীবনযাত্রার মান উন্নয়ন; সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ এবং দক্ষতা উন্নয়নের মাধ্যমে দেশের পল্লী অঞ্চলে বসবাসরত দুঃস্থ, অসহায়, অবহেলিত, অনগ্রসর ও পশ্চাৎপদ জনগোষ্ঠীর দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

মাওহা ইউনিয়নের ঝলমলা গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মতিউর রহমান ও মোঃ খোকন মিয়া দশহাজার করে, একই গ্রামের ও পেশার মোঃ ফজর আলী, মর্তুজ আলী, মোঃ মাহাতাব উদ্দীন, মোঃ আঃ লতিফ, মোঃ আব্দুস সাত্তার, মোঃ আব্দুল মোমেন, একই গ্রামের বাশবেত ব্যবসায়ী ফেরদৌসী আক্তার, আছমা খাতুন, আছমা বেগম, নাজমা বেগম প্রত্যেকে আটহাজার টাকা করে ঋণ পান।

কেএস 

Link copied!