Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জাতীয় পার্টি আর কারও ক্রীতদাস হবে না: জি এম কাদের

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৯, ২০২২, ০৮:৪৩ পিএম


জাতীয় পার্টি আর কারও ক্রীতদাস হবে না: জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে তাদের ক্রীতদাস মনে করে। জাতীয় পার্টি আর কারও ক্রীতদাস হবে না। জাতীয় পার্টি আর কারও নিয়ন্ত্রণে থেকে রাজনীতি করতে চায় না। 

তিনি বলেন, কেউ যদি বন্ধুত্বের কথা বলে কাছে আসতে চায়, তখন ভেবে দেখবো। আগামী নির্বাচনে ৩০০ আসনেই জাতীয় পার্টি শক্তিশালী প্রার্থী দেবে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জামালপুর শহরে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, প্রতিদিন লুটপাট হচ্ছে দেশের টাকা। কোটি কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে। দিন দিন মানুষ গরিব হচ্ছে। এই অবস্থা থেকে দেশের মানুষ পরিবর্তন চায়। আর এই পরিবর্তন আসবে জাতীয় পার্টির হাত ধরে।

তিনি বলেন, সরকার দেশের বিদ্যুৎ খাত ধ্বংস করে দিয়েছে। বিদ্যুতের অভাবে দেশের কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। অসংখ্য শ্রমিক বেকার হয়ে পড়ছে। দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দেবে।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নুসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা।

সম্মেলন শেষে আগামী দুই বছরের জন্য মোস্তফা আল মাহমুদকে সভাপতি ও জাকির হোসেন খানকে সাধারণ সম্পাদক হিসেবে জেলা কমিটি ঘোষণা করেন চেয়ারম্যান জি এম কাদের।

টিএইচ

Link copied!