Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

নাগরপুরে মাদকসেবীদের হাতে কলেজ দপ্তরি খুন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

অক্টোবর ৩০, ২০২২, ০২:৩০ পিএম


নাগরপুরে মাদকসেবীদের হাতে কলেজ দপ্তরি খুন

টাঙ্গাইলের নাগরপুরে গয়হাটা ইউনিয়নে মাদক সেবনে বাধা দেওয়ায় এলাকার চিহ্নিত মাদকসেবীদের হাতে নৃশংসভাবে খুন হয়েছে এক কলেজ দপ্তরি। এতে আহত হয়েছে কমপক্ষে ২জন। নিহত ব্যক্তি সুলতান হোসেন স্বপন (৫৫), তিনি গয়হাটা শ্যামপুর গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) আনুমানিক রাত ৮ টায় উপজেলার গয়হাটা ঘুনি সিংজোড়া শহীদ তিতুমীর বাজারে এ ঘটনাটি ঘটে। হতাহতের বিষয়টি নিশ্চিত করছেন নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪ জন যুবক ‘রানা, সোলাইমান, আলী, সাজ্জাদ’ মাদকসেবন করছিলো। এসময় নিহতের ছেলে পলাশ যুবকদের স্কুল মাঠে মাদকসেবন না করার জন্য নিষেধ করেন। এতে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে পলাশকে ধাওয়া করে এবং সে আত্মরক্ষায় দৌড়ে নিকট বাজারে ‘পাসুর চা দোকান’ এ আশ্রয় নেয়। সেখানে পূর্বে থেকেই অবস্থান করছিলো পলাশের বাবা স্বপন (নিহত) এবং সে এগিয়ে আসায় এরপর মাদকসেবীরা দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে।

এছাড়াও ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী চাচাতো ভাই আজমির এগিয়ে আসলে তাকেও মাদকসেবীরা আক্রমণ করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় স্বপন ও আজমির কে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। পরবর্তীতে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন গুরুতর আহত স্বপনকে মৃত ঘোষণা করেন ও আহত আজমিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং আহত শিমুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন জানায়, উক্ত ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৭ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

কেএস 

Link copied!