Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

আলমডাঙ্গায় নির্জন মাঠে পতিতা বৃত্তি, এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

অক্টোবর ৩০, ২০২২, ০৩:২৪ পিএম


আলমডাঙ্গায় নির্জন মাঠে পতিতা বৃত্তি, এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার  বলিয়ারপুরে নির্জন মাঠে পতিতা আটককে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। গত শুক্রবার (২৮ অক্টোবর) বলিয়ারপুর–সোনাতনপুর মাঠ থেকে পতিতাকে আটক করে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের সমীর উদ্দীনের জামাই জালাল উদ্দীন।

গত শুক্রবার রাতে ৭ হাজার টাকা চুক্তিতে ২ জন পতিতাকে ভাড়া করে নিয়ে আসে। রাত ৮ টার দিকে বলিয়ারপুর মাঠের পান বরজ থেকে এক পতিতাকে আটক করে স্থানীয় যুবকেরা। স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে মাঠ ত্যাগ করে পতিতা ব্যবসায়ী জালাল ও সুবর্ণা নামের এক পতিতা।

স্থানীয়রা আরো জানায়, বলিয়ারপুর গ্রামের মসলেমের ছেলে আশা, নজরুলের ছেলে সোহাগ, মৃত বারেক মন্ডলের ছেলে আবু কালাম, বিদার ছেলে শিলন। তারা গত শুক্রবার রাতে ঘর জামাই জালালের মাধ্যমে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ এলাকার সুবর্ণা ও কাকলি নামের দুইজন পিতাকে ৭ হাজার টাকা চুক্তিতে নিয়ে আসে। তাদের রাতের আধারে নির্জন মাঠে প্রবেশ করায় সন্দেহ করে। পরবর্তীতে মাঠের পান বরজ থেকে পতিতা কাকলিকে আটক করে।

এ বিষয়ে পতিতা কাকলী জানান, বলিয়ারপুর গ্রামের ঘর জামাই জালাল ৭ হাজার টাকা চুক্তিতে নিয়ে আসে। আমাকে তিন হাজার টাকা দেবার কথা আছে।

এনিয়ে স্থানীয় মেম্বার বাহাদুর বলেন, ইতোপূর্বে ঘর জামাই জালালও পতিতা ব্যবসার সাথে জড়িত থাকার সত্যতা মেলে। তবে, গোপনে এ অঞ্চলে পতিতা ব্যবসার নগন্য কর্মকাণ্ডের জন্য ব্যাপক আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়েছে।

তবে এমন ঘটনার জন্য জালালসহ সকলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে কারোর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কেএস

Link copied!