Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভেড়ামারায় হুইল চেয়ার বিতরণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ৩, ২০২২, ০৩:২১ পিএম


ভেড়ামারায় হুইল চেয়ার বিতরণ

বীর মুক্তিযোদ্ধা রশিদুল আলম প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে  হুইল চেয়ার ও ফার্নিচার বিতরণ।

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার অবস্থিত বীর মুক্তিযোদ্ধা রশিদুল আলম প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে  গতকাল বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকার ১১ টার সময় কুষ্টিয়া জেলা প্রশাসকের পক্ষ থেকে এক লক্ষ টাকার ফার্নিচার ও মিডল্যান্ড ব্যাংক ভেড়ামারা শাখার পক্ষ থেকে পঙ্গু অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে ছয়টি হুইলচেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লাকি খাতুন সাপ্তাহিক সীমান্ত কথার পত্রিকার সম্পাদক ও দৈনিক  আমার সংবাদ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধ হেলাল মজুমদার, সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রতিনিধি শামীম  প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু বলেন, লিঙ্গ, জাতি, সংস্কৃতি বা সামাজিক অবস্থান অনুযায়ী আর দশজন যে কাজগুলো করতে পারে ইমপেয়ারমেন্টের কারণে সে কাজগুলো প্রাত্যহিক জীবনে করতে না পারার অবস্থাটাই হল ডিসএবিলিটি বা প্রতিবন্ধিতা৷ এরা  আমাদের  সন্তান এদেরকে কোন অবহেলা করা যাবে না।

উক্ত অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার  প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলেন ও তাদের খোঁজ খবর নেন।

হুইল চেয়ার প্রাপ্তি ছাত্র-ছাত্রীরা হলেন, পল্লব, আবির, লামিয়া, তরী, রিতু ও শামীম রেজা। উভয় শিক্ষার্থীর পরিবারবর্গ আর্থিকভাবে খুবই অসচ্ছল উক্ত শিক্ষার্থীগণ হুইল চেয়ার পেয়ে খুবই আনন্দিত।

কেএস 

Link copied!