Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

রাণীশংকৈলে হোসেন হত্যা বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২২, ০৬:২৭ পিএম


রাণীশংকৈলে হোসেন হত্যা বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় হোসেন আলী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে এলাকাবাসী।

বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদের প্রধান সড়ক দিয়ে থানা চত্বর ঘুরে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করে বিক্ষোভ করে এবং পরে তারা উপজেলা পরিষদের মূল ফটকের সামনে দাড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন প্রভাষক মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা যুবলীগ সম্পাদক রমজান আলী, আ.লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল, ধর্মগড় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম ও নিহত হোসেন আলীর মা।

এসময় নিহত হোসেন আলীর মা হোসনা খাতুন বলেন, আমার ছেলের বিচার চাই৷ দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বক্তারা তাদের বক্তব্য হোসেন আলী হত্যার বিচার চেয়ে অবিলম্বে হত্যা কান্ডের সাথে জড়িতদের দ্রুত সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান।

এসময় তারা বলেন, হোসেন আলী হত্যার সন্দেহজনক ৭জনকে আটক করে তিন দিন থানায় রেখে আবার ছেড়ে দেওয়া হয় অথচ হোসেন আলী হত্যার কোন রহস্য উদঘাটন করতে প্রশাসনের কোন ভুমিকা দেখছি না ৷ এসময় তারা প্রশাসনকে ৭২ঘন্টা আল্টিমেটাম ছুরে দেন তা না হলে আরো কঠোর আন্দোলনের কর্মসূচি করা হবে বলে জানান এলাকাবাসী।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর২০২২ইং সকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া রাস্তা সংলগ্ন ধান খেতে একই ইউনিয়নের ভরনিয়া চেংমারী এলাকার নুরুল হোসেনের ছেলে হোসেন আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে সময় নিহতের পরিবার দাবি করেন এটি পরিকল্পিত হত্যা। পরিশেষে ইউ এন ও বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়৷

কেএস 

Link copied!