Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বেনাপোল ইমিগ্রেশনে ভারতীয় নারীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল প্রতিনিধি

নভেম্বর ৮, ২০২২, ০৭:৫৩ পিএম


বেনাপোল ইমিগ্রেশনে ভারতীয় নারীর মৃত্যু

বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের লাইনে দাঁড়িয়ে থাকা ভারতীয় এক নারী পাসপোর্ট যাত্রীর স্ট্রোকে মৃত্যু হয়েছে। মৃত পাসপোর্ট যাত্রীর নাম বিপ্লবী দাস (৫১)। তিনি ভারতের পশ্চিমবঙ্গের ফুল বাগান এলাকার রবিতোষের স্ত্রী। তার পাসপোর্ট নম্বর-ইউ ৬২৫৪০০৪।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে বেনাপোল প্যাসেঞ্জার টার্মিনালের বহির্গমন সাইডে কার্যক্রম সম্পন্ন করার জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ছিলেন বলে জানায় অন্যান্য যাত্রীরা।

মৃত বিপ্লবী দাসের ভাইপো শান্ত চন্দ্র দে জানায়, আমরা কয়েকদিন ভারত থেকে বাংলাদেশে আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলাম। আজ দেশে ফিরে যাওয়ার জন্য বেনাপোল এসে প্রথমে ট্রাভেল ট্যাক্স ও পোর্ট ট্যাক্স দিই। তার পর কাস্টমস ইমিগ্রেশনের কার্যক্রম সম্পন্ন করার জন্য প্যাসেঞ্জার টার্মিনালের লাইনে দাঁড়িয়েছিলাম। অনেকক্ষণ দাঁড়ানোর এক পর্যায়ে আমার পিসি অসুস্থবোধ করে এবং কিছুক্ষণ পর পড়ে যায়। পরে চিকিৎসার ডাক্তারের কাছে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ভারতে ফিরে যাওয়ার জন্য ভারতীয় এক নারী যাত্রী লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালে আসার আগেই তিনি মারা গেছেন।

শার্শ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমান জানান, বেনাপোল থেকে এক ভারতীয় পাসপোর্ট যাত্রীকে তাদের কাছে আনা হয়। এসময় তার পরীক্ষা করে দেখা যায় সে স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

এসএম

Link copied!