Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

গৌরীপুরে আ.লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা

গৌরীপুর প্রতিনিধি

গৌরীপুর প্রতিনিধি

নভেম্বর ১৩, ২০২২, ০৪:৩২ পিএম


গৌরীপুরে আ.লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলনে ঘোষিত নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহাকে বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধার সন্তানদের আয়োজনে রোববার (১৩ নভেম্বর) সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক হাসান মারুফের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ নবগঠিত কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল হাশিমের কন্যা এডভোকেট নিলুফার আনজুম পপি, সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহা, আওয়ামী লীগ নেতা ডা. হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধার সন্তান হারুনর রশীদ, ছোটন, মশিউর রহমান কাউছার প্রমুখ।

এমময় মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের  কাউন্সিল ও সম্মেলনে ঘোষিত নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

এআই
 

Link copied!