Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সিরাজদীখানে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ১৪, ২০২২, ০৩:৫৯ পিএম


সিরাজদীখানে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে মুন্সীগঞ্জের সিরাজদীখানে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় সোমবার বেলা সাড়ে ১১ থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হিসাব সহকারী মো. আব্দুল আহাদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবু সাঈদ শুভ্র, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. রেজাউল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ মামুন, উপজেলা জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী মো. আক্তার হোসেন, সিরাজদীখান থানার ওসি একেএম মিজানুল হকসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, ইউপি সদস্য, শিক্ষক, ইমাম ও সাংবাদিকবৃন্দ।

এসএম

Link copied!