Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ইউনিয়ন যুবলীগ নেতা পেটালেন উপজেলা যুবলীগ নেতাকে

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ১৭, ২০২২, ০৯:৪০ পিএম


ইউনিয়ন যুবলীগ নেতা পেটালেন উপজেলা যুবলীগ নেতাকে

সিরাজগঞ্জের কাজিপুরে জনসম্মুখে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদকে পেটানোর অভিযোগ উঠেছে একই সংগঠনের উপজেলার গান্ধাইল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক জিয়া তালুকদারের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে কাজিপুর উপজেলা পরিষদ এলাকায় কুয়াশা হোটেলের সামনে এ ঘটনা ঘটে। আহত পারভেজ আহমেদকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পারভেজ আহমেদ অভিযোগ করে বলেন, উপজেলার কুয়াশা হোটেলের সামনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ বসেছিলেন। এ অবস্থায় জিয়া তালুকদার ও তার ভাতিজা রুবেল অতর্কিতভাবে এসে আমার ওপর হামলা চালায়। তারা চেয়ার দিয়ে আমাকে উপুর্যপুরি আঘাত করে।

কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, কুয়াশা হোটেলের সামনে আজকে অতর্কিত একটি উচ্ছৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়। তবে এটা রাজনৈতিক দ্বন্দ্ব নয়। স্থানীয় বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে।

তিনি আরও বলেন, জিয়া তালুকদার সংগঠন বিরোধী কার্যক্রমের সাথে লিপ্ত থাকায় তাকে বেশ কয়েকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি সংশোধন হননি। এ কারণে আগেই তাকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত হয়েছিল।

এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জিয়া তালুকদারকে সাময়িক অব্যাহতির পাশাপাশি কেন তাকে স্থায়ীভাবে বহি:ষ্কার করা হবে না জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা যুবলীগ। উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে তাকে অব্যাহতিসহ কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

কাজিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, উপজেলা যুবলীগের নেতা পারভেজের উপর হামলা হয়েছে ও তাকে প্রকাশ্যে মারপিট করা হয়েছে বলে থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছে। তবে তাকে আটক করতে অভিযান চলছে।

এসএম

Link copied!