Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

‘কেরানীগঞ্জ মডেল থানা আ.লীগ চাইলে আমানকে অবাঞ্চিত করতে পারে’

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১৯, ২০২২, ১২:২৩ এএম


‘কেরানীগঞ্জ মডেল থানা আ.লীগ চাইলে আমানকে অবাঞ্চিত করতে পারে’

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগ চাইলেই আমান উল্লাহ আমান ( সাবেক ডাকসুর ভিপি, এমপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি)কে কেরানীগঞ্জে অবাঞ্চিত ঘোষণা করতে পারে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে কেরানীগঞ্জের আটি ভাওয়াল উচ্চমাধ্যমিক বিদায় মাঠে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামী লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ফখরুল বুঝলেও আমান উল্লাহ আমান বুঝছে না যে ১০ ডিসেম্বরের বিএনপির জনসভা অন্যান্য জনসভার মতই একটি সমাবেশ। তিনি বলছেন ডিসেম্বরে শেখ হাসিনা সরকার আর থাকবে না, খালেদা জিয়ার আদেশেই চলবে দেশ। আসলে এসব কথার কোন ভিত্তি নাই। আমান সাহেবের কথায় বুঝা যায় রাজার চেয়ে ঘোড়ার দৌঁড় বেশি।

তিনি আরও বলেন, ছেলে নয় আমান সাহেবই নির্বাচন করুক দেখা যাবে কে জিতে।

বিএনপি উদ্দেশ্য করে কামরুল ইসলাম বলেন, নির্বাচনের জন্য প্রস্তুত হোন, বিদেশীদের তেল মালিশ করলে লাভ হবে না।  জিয়াউর রহমান, এরশাদের মত আর ক্ষমতা বদল হবে না।  নির্বাচন ছাড়া ক্ষমতা পালাবদলের কোন পথ নেই।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার একমাত্র মুক্তিরপথ আইনের লড়াই, অহেতু আস্ফালন দেখাবেন না। বাংলাদেশের মানুষ সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করে সাময়িক কষ্ট মেনে নিবে। বর্তমান পরিস্থিতিতে মানুষ কষ্ট আছে বিশ্ব সংকটের কারণে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সংকটে পড়েছে দেশ। সাময়িক কষ্ট মানুষ আপনাদের ক্ষমতায় বসাবেনা। বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের সঞ্চালনায় পরিচিতি সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভূঁইয়া, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ সভাপতি শফিউল আজম, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, যুগ্ন সম্পাদক মনির হোসেন, বদিউল আলম প্রমুখ।

Link copied!