Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রামপালে প্রবাসী নারীর বাড়ি দখল চেষ্টার অভিযোগ

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

নভেম্বর ২১, ২০২২, ০৪:৪৫ পিএম


রামপালে প্রবাসী নারীর বাড়ি দখল চেষ্টার অভিযোগ

বাগেরহাটের রামপালে প্রবাসী স্বপ্না রহমান নামের এক নারীর বাড়ি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। প্রতিকার চেয়ে ওই নারীর পক্ষে রামপাল থানায় একটি জিডি করেছেন তার ভাই শেখ আরিফুল ইসলাম। জিডি নং ৮৮৩, তারিখ ১৬-১১-২০২২।

জিডিতে তিনি উল্লেখ করেন,  উপজেলার বাইনতলা ইউনিয়নের কুমলাই গাবতলা গ্রামের মৃত ব্যারিস্টার মনির জামানের কন্যা ও মৃত ব্যারিস্টার হাফিজুর রহমান মিনারের স্ত্রী স্বপ্না রহমান প্রবাসে থাকেন। তার ক্রয়কৃত জমিতে পাকা বাড়ি করে তার ভাই আরিফুল ইসলামকে দেখাশুনা করার দায়িত্ব দেন। শোলাকুড়া গ্রামের গাজী মাহাবুবের পুত্র গাজী আরাফাত আলম গত ১৬ নভেম্বর সকালে স্বপ্না রহমানের ভোগদখলীয় বাড়িতে চড়াও হয়ে গাছপালা কেটে সাবাড় করেন। ওই সময় সে তার সঙ্গীয় লোকজন নিয়ে বাড়ীর জায়গা ঘিরে নিতে থাকেন। খবর পেয়ে স্বপ্নার ভাই আরিফুল তাদের বাঁধা দিলে তাকে মারপিট করতে উদ্যত হয়, গালাগাল করে ও জীবন নাশের হুমকি দেয়। অভিযোগ কারী আরিফুল ইসলাম জানান, গাজী আরাফাত আলমের বিরুদ্ধে একটা হত্যা মামলাও রয়েছে। সে খুব বিপদজনক লোক। আমরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।

এ বিষয়ে গাজী আরাফাত আলমের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমার মা ওই জমির শরীক। আমার মামারা দাড়িয়ে থেকে আমার মায়ের অংশ মেপে বুঝিয়ে দেন। এ সময় আরিফ এসে আমাদের সাথে বিবাদ সৃষ্টি করে। আপনারা খোঁজ নিয়ে দেখুন আমার মা জমি পাবেন কি না?

কেএস 

Link copied!