Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

প্রেমের বিয়ে পরিবার মেনে না নেওয়ায় নবদম্পতির ‘আত্মহত্যা’

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫০ পিএম


প্রেমের বিয়ে পরিবার মেনে না নেওয়ায় নবদম্পতির ‘আত্মহত্যা’

প্রেমের বিয়ে পরিবারের পক্ষ থেকে মেনে না নেওয়ায় বিয়ের মাত্র দু’মাস পরেই হাতে মেহেদি দিয়ে “আমি মুক্ত ও রুজিব, আমরা চলে যাচ্ছি” লিখে ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠে একই ওড়নায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে স্বামী ও স্ত্রী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে তাদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ থানা পুলিশ। মৃত স্বামী-স্ত্রীরা হলেন, সদর উপজেলার তালতলা হরিপুর গ্রামের চুন্নু শেখের ছেলে রমজান হোসেন রুজিব (২০) ও স্ত্রী হরিণাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৮), প্রেমের সস্পর্কে তাদের বিয়ে হয় দু’মাস আগে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে গ্রামের মাঠে রুজিব ও মুক্তা খাতুনের মরদেহ গাছে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বিল্লাল হোসেন জানান, গাছের সাথে মেয়ের ওড়না দিয়ে স্বামী ও স্ত্রী আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি বলে তারা এই কান্ড ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। আজ বৃহস্পতিবার মেয়ের পরিবারের লোকজন মেয়েকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আসার কথা ছিল। মেয়েটি তার বা হাতে মেহেদি দিয়ে লিখেছে, আমি মুক্ত ও রুজিব, আমরা চলে যাচ্ছি।

কেএস 

Link copied!