Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

‘বিএনপি ছিনতাইকারী দলে পরিণত হয়েছে, সতর্ক থাকুন’

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৬, ২০২২, ০৮:২৫ পিএম


‘বিএনপি ছিনতাইকারী দলে পরিণত হয়েছে, সতর্ক থাকুন’

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, বিএনপি সমালোচনা ছাড়া কিছুই করতে পারে না। তারা এখন ছিনতাইকারী দলে পরিণত হয়েছে। তাই নিজেদের সম্পদ রক্ষায় এই দল থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিমে ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, বিএনপি সমালোচনা ছাড়া কিছুই করতে পারে না। বিএনপি এখন ছিনতাইকারী দলে পরিণত হয়েছে। তাই নিজেদের সম্পদ রক্ষায় এই দল থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, বিএনপি কথায় কথায় নির্বাচন বর্জন করে। তারা নির্বাচনে না এসে ক্ষমতায় যেতে চায়। তাদের ধারণা আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ভোট দিয়ে দেবে।

সাবেক সংসদ সদস্য নূর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল মামুন প্রমুখ।

উল্লেখ্য, যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে সারা দেশের ৬৩৪ জন ঠোঁটকাটা, তালুকাটা ও শরীরের বিভিন্ন অংশে পোড়া রোগীদের বিনামূল্যে নেদারল্যান্ডসের বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে প্লাস্টিক সার্জারির কার্যক্রম চালানো হচ্ছে। যা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে।

টিএইচ

Link copied!