Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আ.লীগের সম্মেলনে ত্যাগীরা মূল্যায়িত হোক: শফিক সরকার

নান্দাইল প্রতিনিধি

নান্দাইল প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২২, ০৪:৫৬ পিএম


আ.লীগের সম্মেলনে ত্যাগীরা মূল্যায়িত হোক: শফিক সরকার

ময়মনসিংহের নান্দাইলে আগামী ১ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ ১৭ বছর পর নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন বাধা প্রতিকুল পেরিয়ে সম্মেলন নিশ্চিত করায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে বলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। 
শেখ হাসিনার নির্দেশে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক দুই বারের সংসদ মেজর জেনারেল অব. আব্দুস সালাম আরসিডিএস পিএসসি’র নেতৃত্বে অনুষ্ঠিত হচ্ছে ১ ডিসেম্বর নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। বঙ্গবন্ধুর সৈনিক, যারা মুজিব আদর্শে বিশ্বাসী ও শেখ হাসিনার নেতৃত্বকে ভালোবাসে, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র বুকে লালন করে তারাই প্রকৃত আওয়ামী লীগের কর্মী। আর আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরাই পারবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করবে। সেই বিশ্বাসে ১ ডিসেম্বর নান্দাইল উপজেলা আওয়ামী লীগ পুনরায় সু-সংগঠিত হতে যাচ্ছে।

আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা যারা বিগত সময়ে লড়াই সংগ্রাম করে দলকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন তারাই সম্মেলনে মূল্যায়িত হোক। এমনটি আশা করছেন নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম সরকার।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে এবং আগামী নৌকার বিজয় সুনিশ্চিত করতে ত্যাগীদের মূল্যায়িত করা অত্যাবশকীয়।

এসএম

Link copied!