Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ফরিদপুরে ধানক্ষেতে থেকে কিশোরের হাড়গোড় উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২২, ০৯:৩২ পিএম


ফরিদপুরে ধানক্ষেতে থেকে কিশোরের হাড়গোড় উদ্ধার

ফরিদপুরের মধুখালীর একটি ধানক্ষেত থেকে এক তরুণের মরদেহের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। সেখানে পড়ে থাকা প্যান্টের বেল্ট দেখে সেটি আল-আমিন (১৭) নামে এক কিশোরের বলে সনাক্ত করেন তার স্বজনরা। নিহত আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার মেগচামী ইউনিয়নের বনগ্রাম এলাকার মাঠের একটি ধানক্ষেত থেকে ওই কিশোরের দেহের হাড়গোড় উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজবাড়ী বালিয়াকান্দির একটি মুরগীর ফার্মের কর্মচারী ছিলেন আল আমিন। মুরগীর ফার্ম থেকে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর তার হাড়গোড় উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ৬ সেপ্টেম্বর রাতে মুরগির ফার্ম থেকে নিখোঁজ হন আল-আমিন। পরে তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল আমিনের বাবা মো. আকিদুল মোল্লা। (বালিয়াকান্দি থানার নিখোঁজ ডায়েরী নং- (৪৫৩/২২)।

এ বিষয়ে রাজবাড়ী গোয়েন্দা পুলিশের (সিআইডির) ইন্সপেক্টর জিল্লুর রহমান জানান, একটি ধানখেত থেকে হাড়গোড় উদ্ধার করে ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ডিএনএ টেস্ট করে পুরো বিষয়টিরনিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে কাজ চলছে।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, উপজেলার মেগচামী ইউনিয়নের সিংহনাথ বিলের একটি ধানক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুশিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে হাড়গোড় উদ্ধার করা হয়। হাড়গুলো ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ সময় সেখানে রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!