Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

পাংশায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২২, ০১:২০ পিএম


পাংশায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে বারোটায় উপজেলা হল রুমে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে এম শ‌ফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান রুবেল, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার চাঁদ আলী খান, জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য গোবিন্দ কুন্ডু।

আরো উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, স্কুলের শিক্ষকবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

শুরুতেই জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে এম শ‌ফিকুল মোর্শেদ আরুজকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

কেএস 

Link copied!