Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

গুরুদাসপুরে চারজন শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা প্রদান

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২২, ০২:০৭ পিএম


গুরুদাসপুরে চারজন শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা প্রদান

নাটোরের গুরুদাসপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‍‍`জয়িতা অন্বেষণে বাংলাদেশ‍‍` শীর্ষক কার্যক্রমের আওতায় শ্রেষ্ঠ জয়িতাদের চারজন নারীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

"শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা" প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজন উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেখামনি পারভিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু, শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে চারজন শ্রেষ্ঠ জয়িতা নারীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় নারীরা উপস্থিত ছিলেন।

কেএস

Link copied!