Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সখীপুরে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২২, ০৩:৩৩ পিএম


সখীপুরে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে, আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণ বাংলাদেশ শীর্ষক কার্যক্রের আওতায়, বিভিন্ন ক্যাটাগরীতে পাঁচ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরোজা আক্তার, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকিয়া জান্নাত বিথী, উপজেলা তথ্য কর্মকর্তা ইশরাত জাহান বিথী, ইউআরসি ইন্সট্রাক্টর হেলেনা পারভীন প্রমুখ।

অর্থনৈতিক ক্যাটাগরীতে স্বর্নালী দাস, শিক্ষা ও চাকরী ক্যাটাগরীতে সুফলা রাণী বর্মণ, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা ক্যাটাগরীতে মোছাঃ আরজিনা আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা ক্যাটাগরীতে জাহানারা লুৎফা, সফল জননী ক্যাটাগরীতে আবিদা নাহারকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় সংবর্ধিত জয়িতারা তাদের জীবন সংগ্রাম ও সফলতার বিভিন্ন গল্প উপস্থাপন করেন।

এছাড়াও মহিলা বিষয়ক অধিদপ্তর বাস্তবায়নাধীন কিশোর-কিশোরী ক্লাব প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ মাঠে দিনব্যাপী সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

কেএস 

Link copied!