Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মুন্সীগঞ্জে নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২২, ০২:৪৩ পিএম


মুন্সীগঞ্জে নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

মুন্সীগঞ্জের গজারিয়ায় নাশকতার মামলায় ইউপি সদস্য নজরুল ইসলাম বাদশাকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম বাদশা উপজেলার হোসেন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য। তিনি গোয়ালগাঁও গ্রামের মৃত খালেক মিস্ত্রির ছেলে বলে জানা গেছে।

শুক্রবার (৯ডিসেম্বর) রাত ৯টার দিকে হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন। গজারিয়া থানার তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মুহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম বাদশাকে অজ্ঞাত নামা আসামি হিসাবে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এর আগে গত ৩০ নভেম্বর সন্ধ্যা পৌনে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় আটক নেতা কর্মীদের মুক্তির দাবিতে ও আগামী ১০ ডিসেম্বরের ঢাকায় মহাসমাবেশ সফল করার জন্য মিছিল বের করে বিএনপি নেতা কর্মীরা।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, মিছিল থেকে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে এবং এবং বিএনপি নেতা কর্মীদের হামলায় আহত হয় উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমনসহ ৩ নেতাকর্মী। ভাঙচুর করা হয় একটি সিএনজি অটোরিকশা।

এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ সুমন গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় যুবদল নেতা মমিন মৃধাকে এক নম্বর আসামি করে ৪৫ জনের নাম উল্লেখ ও ৫০/৬০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়। এতে নজরুল ইসলাম বাদশাসহ বিভিন্ন এলাকা থেকে এপর্যন্ত ১৬ জন বিএনপির নেতা কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

এআই

Link copied!