Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ালেন পুনাক সভানেত্রী রেহানা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২২, ০৮:০৮ পিএম


শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ালেন পুনাক সভানেত্রী রেহানা

খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক’র উদ্যোগে অসহায় দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যত্রুমের উদ্বোধন করেছেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হকের সহধর্মীনি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।

রোববার (১১ডিসেম্বর) বিকাল ৫টার দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রীল শেডে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক’র উদ্যোগে চার শতাধিক অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিনিয়া চাকমার সঞ্চালনায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক।

এসময় রামগড় সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) কেএমএইচ এরশাদ, মানিকছড়ি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান, রামগড় সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিনের সহধর্মীনি পুনাক সহ-সভানেত্রী নুসরাত আলম, রামগড় থানার অফিসার ইনচার্জের সহধর্মীনি নাহিদ আক্তার, ট্রাফিক ইন্সপেক্টর সহধর্মীনি পুনাক সদস্য শ্রাবনী পালসহ পুনাক’র সকল সদস্য ও জেলার সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী বলেন, আমরা খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি পুনাকের প্রতিটি কাজে আন্তরিকতার সহিত সহযোগিতা করায় সব সময় পুনাক আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় পাহাড়ের পিছিয়ে পড়া জন গোষ্ঠীদের কষ্ট কিছুটা লাগবের জন্য অসহায় দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

খাগড়াছড়ি পুলিশ সুপার নাইমুল হক বলেন, বাংলাদেশ পুলিশ আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সব সময় অসহায় দুঃস্থ মানুষের পাশে থেকে মানবিক কার্যক্রম করে আসছে তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক’র উদ্যোগে চার শতাধিক অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে এইমহতি উদ্যোগ গ্রহণ করার জন্য পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এসএম

Link copied!