Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২২, ০৬:১৮ পিএম


শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ

সায়হাম গ্রুপের উদ্যোগে ৪টি উপজেলার ২০ হাজার শীতার্ত ও  অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মাধবপুর চুনারুঘাট নাছিরনগর শাল্লা উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় গরিব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সায়হাম গ্রুপের পরিচালক ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান সোমবার (১২ ডিসেম্বর) মাধবপুর উপজেলার বহরা, চৌমুহনী, ধর্মঘর ইউনিয়নের গিয়ে কম্বল বিতরণ করেন, তিনি বলেন সায়হাম গ্রুপ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করে। এর ধারাবাহিকতা প্রতি বছর ন্যায় এবারও সায়হাম গ্রুপ শীতার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

এসময় উপস্থিত ছিলেন হাজী অলিউল্লাহ, মোস্তফা কামাল বাবুল, বহরা ইউনিয়নের ডাক্তার লাল মিয়া, এডভোকেট ইয়াকুব খান, শাহীন মিয়া, চৌমুহনী ইউনিয়ন চেয়ারম্যান মাহবুর সোহাগ, বাদল মিয়া, ফরিদ মিয়া, হামিদুর রহমান, ধর্মঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, আবিদ মাষ্টারসহ প্রমূখ।

সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য সৈয়দ মোঃ ফয়সাল বলেন, যতোদিন বাঁচবো মানুষের ভালোবাসা নিয়ে থাকতে চাই, মানুষের সেবা করা এবাদতের সামিল  মানুষের জন্য কিছু করতে পারলে আনন্দ পাই। সায়হাম গ্রুপ মানুষের কল্যাণে কাজ করবে।

কেএস 

Link copied!