Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

পর্যটকদের জন্য বান্দরবানে বিশাল ছাড়

বান্দরবান প্রতিনিধি

বান্দরবান প্রতিনিধি

ডিসেম্বর ১৩, ২০২২, ০২:৫৯ পিএম


পর্যটকদের জন্য বান্দরবানে বিশাল ছাড়

এ শীতে পর্যটকদের জন্য বান্দরবানে বিশাল ছাড়ের ঘোষণা দেয়া হয়েছে। পর্যটকদের ভ্রমণে উৎসাহিত করতে এবং সুযোগ-সুবিধা নিশ্চিত করে আনন্দদায়ক ভ্রমণের লক্ষ্যে এ ছাড়ের ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে বান্দরবানের প্রেসক্লাবের হলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বান্দরবান হোটেল মোটেল অ্যান্ড রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশন, রেস্তোরাঁ মালিক সমিতি, মাইক্রোবাস জিপ ও পিকআপ মালিক সমিতির নেতারা উপস্থিত থেকে ডিসেম্বর মাসে বান্দরবান ভ্রমণে পর্যটকদের বিশাল ছাড় প্রদান করার ঘোষণা করেন।

তারা জানান, আগামী ১৩ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বান্দরবানের সকল হোটেল ও রিসোর্টে ৩০ শতাংশ, ট্যুরিস্টবাহী মাইক্রোবাস জিপ ও পিকআপে ২০ শতাংশ এবং সকল রেস্তোরাঁয় পর্যটকদের জন্য ১০ শতাংশ ছাড় দেয়া হবে।

সমিতির নেতারা আরও জানান, পুরো ডিসেম্বর মাসজুড়েই পর্যটকদের বান্দরবান ভ্রমণে বিভিন্ন ছাড়ের পাশাপাশি তাদের বিনোদনের জন্য নানা ধরণের আয়োজন করা হবে।

এ সময় সংবাদ সম্মেলনে বান্দরবান হোটেল মোটেল অ্যান্ড রির্সোট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অমল কান্তি দাশ, রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, মাইক্রোবাস জিপ ও পিকআপ মালিক সমিতির সভাপতি নাছিরুল আলম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!