Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

৮ বাংলাদেশিকে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা, মুক্তিপণ দাবি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২২, ০২:০৯ পিএম


৮ বাংলাদেশিকে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা, মুক্তিপণ দাবি

কক্সবাজারের টেকনাফের উপকুলীয় ইউনিয়ন বাহারছড়া থেকে খালে মাছ ধরতে যাওয়া আটজন বাংলাদেশিকে তুলে নিয়ে গেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

অপহরণের পর পরই পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপণ হিসেবে জনপ্রতি তিন লাখ টাকা করে দাবি করা হচ্ছে বলে জানিয়েছে ভুক্তভোগীদের স্বজনরা।

সোমবার (১৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম।

অপহৃত আটজন হলেন, মোহাম্মদ উল্লাহ, মোস্তফা কামাল, করিম উল্লাহ, মো রিদুয়ান, সলিম উল্লাহ, নুরুল হক, নুরুল আবছার ও নুর মোহাম্মদ।

ওসি হালিম জানিয়েছেন, রোববার বিকেলে সাড়ে পাঁচটার দিকে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড়ে বনিরছড়া খালে মাছ শিকার করতে গেলে সেখান থেকে তাদেরকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে। অস্ত্রের মুখে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদেরকে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যায়।

বাহারছড়ার ইউপির প্যানেল চেয়ারম্যান এবং ৫নং ওযার্ডের ইউপি সদস্য হুমায়ুন কাদের বলেন, মাছ শিকার করতে গিয়ে তারা সন্ধ্যা পর্যন্ত ফেরত না আসায় বিয়ষটি স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের জানান পরিবারগুলো।

বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মশিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে। পরে বিস্তারিত জানানো হবে বলে জানানো হবে।

কেএস 

Link copied!